টুইটার ঘোষণা করেছে যে পেশাদার অ্যাকাউন্ট সমূহেএখন থেকে তাদের লোকেশন, কাজের সময় এবং অতিরিক্ত যোগাযোগের তথ্য তাদের অবস্থান স্পটলাইট বৈশিষ্ট্যের মাধ্যমে তাদের প্রোফাইলে প্রদর্শন করতে পারে। সামাজিক নেটওয়ার্ক বলেছে যে বৈশিষ্ট্যটি গ্রাহকদের ফোন, পাঠ্য, ইমেল বা DM এর মাধ্যমে সরাসরি ব্যবসায় পৌঁছানোর একটি উপায় দেয়। সম্প্রসারণের আগে, বৈশিষ্ট্যটি শুধুমাত্র ইউ.এস., ইউ.কে., কানাডা এবং অস্ট্রেলিয়ার ব্যবহারকারীদের জন্য উপলব্ধ ছিল, কিন্তু এখন বিশ্বব্যাপী সমস্ত পেশাদার অ্যাকাউন্টে চালু হচ্ছে৷
টুইটারের লোকেশন স্পটলাইট বৈশিষ্ট্যটি Google ম্যাপ ব্যবসায়িক তথ্য কার্ডের অনুরূপ, যা ব্যবসার অবস্থান, অপারেটিং ঘন্টা এবং যোগাযোগের তথ্য সহ ব্যবসা সম্পর্কে তথ্য প্রদর্শন করে। বিশ্বব্যাপী অবস্থান স্পটলাইট বৈশিষ্ট্য চালু করার মাধ্যমে, টুইটার সম্ভবত তার ব্যবহারকারীদের টুইটার থেকে দূরে ক্লিক করতে এবং Google-এ সেই তথ্য খুঁজে পেতে বাধা দেওয়ার জন্য সরাসরি তার প্ল্যাটফর্মে ব্যবসা সম্পর্কে তথ্য সরবরাহ করতে চাইছে।